ব্যায়াম না করেও আকর্ষণীয় সালমা হায়েক!



(অনুসন্ধান২৪.কম) তারকা, মডেল কিংবা অভিনেত্রীদের দিনের একটা বড় অংশই যায় নিজের শরীর আর রূপ চর্চা নিয়ে। শরীরকে ঠিক রাখতে ব্যায়াম, ইয়োগার কোনো বিকল্প নেই বলে মনে করেন প্রায় সবাই। কিন্তু ম্যাক্সিকান আবেদনময়ী অভিনেত্রী বললেন এর উল্টো কথা! তার নাকি ব্যায়াম করার সময়ই নেই!
হ্যাঁ, সম্প্রতি এমন মন্তব্যই করেছেন অভিনেত্রী প্রযোজক সালমা হায়েক। পিওপল ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে সালমা হায়েক বলেন, ব্যায়াম করার আমার সময় নেই। কারণ আমি কাজের চাপে প্রায়শই ব্যস্ত থাকি। অনেকেই প্রতিদিন রুটিন করে সকালে ব্যায়াম করতে দেখি, কিন্তু আমার দ্বারা তা সম্ভব না।

তাহলে শরীর কিবাবে মেদহীন রাখেন এমন প্রশ্নে গোমর ফাঁস করে দিলেন এই সুন্দরী অভিনেত্রী। সম্পর্কে তিনি বলেন, আমি লন্ডনে একজন অভিজ্ঞ নারীর সাথে কাজ করি, যিনি এসব সম্পর্কে খুব ভালো জানেন। তার কাছ থেকেই আসলে শরীর সম্পর্কে ভালো যত্ন শিখেছি আমি।
কি এমন মন্ত্র, যা ব্যায়াম কিংবা হার্ডওয়ার্ক ছাড়াও শরীরকে ভালো রাখে? এমন প্রশ্নে সালমা হায়েক বলেন, আপনি যখন দাঁতও ব্রাশ করেন তখনও আপনার মাসল কাজ শুরু করে দেয়। এরকম প্রাত্যহিক কাজের মধ্য দিয়ে গেলে আপনাকে আর পৃথকভাবে মাংস কিংবা পেশী ঠিক রাখার জন্য যুদ্ধ করতে হবে না। শুধু শরীরের প্রতি একটু নজর দিলেই হবে
তথ্যসূত্র: প্রিয়.কম

No comments: